ব্রেকিং নিউজ :
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষে আলোচনা বরিশালে ব্যস্ত সময় পার করছেন ঢাক তৈরি কারিগররা নোয়াখালীতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ধর্মকে জীবন থেকে আলাদা করা যায়না : সমাজকল্যাণ মন্ত্রী ডিসিসিআইয়ের প্রতিনিধিদলের তুরষ্ক সফর ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনূর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ জাপানের পররাষ্ট্রমন্ত্রী হায়াশির সাথে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দ্বিপাক্ষিক বৈঠক ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় দেশ : প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 17/09/2022 04:23 AM
  • 3 বার পঠিত

 সাভার গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী এমজিএইচ মোনসোন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ শেষে আজ শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এবং গলফ ফেডারেশন জেনারেলের প্রেসিডেন্ট এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও, সেনাপ্রধান সাভার গলফ্ ক্লাবের নব নির্মিত টুইলাইট টেরেস’র উদ্বোধন করেন।
তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশী মোট  ৩৬৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুবুল  হক উইনার এবং মিসেস শায়লা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। 
অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক সাভার সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সাভার গলফ্ ক্লাব ও দেশের বিভিন্ন গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ এবং দেশি-বিদেশী গলফারগণ উপস্থিত ছিলেন। 
সেনাবাহিনী প্রধান এমজিএইচ মোনসোন কাপ প্রতিযোগিতার মত মহতী উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন। তিনিবলেন, এই গলফ টুর্নামেন্টের  মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা এবং সত্যনিষ্ঠার গুণাবলী অনুশীলিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...