ব্রেকিং নিউজ :
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষে আলোচনা বরিশালে ব্যস্ত সময় পার করছেন ঢাক তৈরি কারিগররা নোয়াখালীতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ধর্মকে জীবন থেকে আলাদা করা যায়না : সমাজকল্যাণ মন্ত্রী ডিসিসিআইয়ের প্রতিনিধিদলের তুরষ্ক সফর ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনূর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ জাপানের পররাষ্ট্রমন্ত্রী হায়াশির সাথে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দ্বিপাক্ষিক বৈঠক ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় দেশ : প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 16/09/2022 02:06 AM
  • 6 বার পঠিত

বরিশাল জেলায় ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় কবি-সাহিত্যিকদের মেলবন্ধনের প্রত্যয় নিয়ে সাহিত্য উৎসবের আয়োজন করা হয়েছে।
শুক্রবার বিকেল ৩টায় বরিশাল প্রেস ক্লাব মিলনায়তনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মরণে বরিশাল সাহিত্য উৎসব-২২ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে কাব্যকথা সাহিত্য পরিষদ। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে আলোচনা সভা, কবিতা, ছড়া আবৃত্তি, পুঁথিপাঠ ও সম্মাননা প্রদান করা হবে।
সাহিত্য উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম এমপি ও বিশেষ অতিথি থাকবেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মু. মোস্তফা কামাল, লেখক ও অনুবাদক ড. মো. ঈমাম হোসাইন, বাংলাদেশ শিল্পকলা একাডেমির উপ-পরিচালক এস.এম শামিম আকতার, বিশিষ্ট কবি ও সাহিত্যিক আরিফ মঈনুদ্দীন। অনুষ্ঠানের উদ্বোধন করবেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা।
সাহিত্য উৎসবে সভাপতিত্ব করবেন কাব্যকথা সাহিত্য পরিষদ’র কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও গীতিকবি মীর আব্দুল আলীম। এসময় স্বাগত বক্তব্য প্রদান করবেন বরিশাল সাহিত্য উৎসব-২২-এর আহ্বায়ক, কবি ও শিশুসাহিত্যিক তপংকর চক্রবর্তী এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করবেন কথাশিল্পী সুফিয়া বেগম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...