ব্রেকিং নিউজ :
বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় মিয়ানমারের নেত্রী অং সান সুচি
  • প্রকাশিত : ২০২২-০৭-২১
  • ৩৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘৮শ’ কোটির পৃথিবী: সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালিতে নেতৃত্ব দেন গোপালগঞ্জ জেলা প্রশাসক সাহিদা সুলতানা।এতে আরো উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শহীদুল ইসলাম, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের রহমান রাশেদ, পৌর মেয়র আশরাফুল আলম শিমুল,সহকারি কমিশনার ভূমি অমিত কুমার দাস, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেন উদ্দীন, যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা খায়রুল ইসলাম পাভেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফায়জুল ইসলাম প্রমুখ।
পরে উপজেলা পরিষদের ফারুক মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভার প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো: মনিরুজ্জামান খান, সহকারি পরিচালক অনাদি রঞ্জন মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শহীদুল ইসলাম।
আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ের ৬ জনকে পুরস্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat