ব্রেকিং নিউজ :
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষে আলোচনা বরিশালে ব্যস্ত সময় পার করছেন ঢাক তৈরি কারিগররা নোয়াখালীতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ধর্মকে জীবন থেকে আলাদা করা যায়না : সমাজকল্যাণ মন্ত্রী ডিসিসিআইয়ের প্রতিনিধিদলের তুরষ্ক সফর ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনূর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ জাপানের পররাষ্ট্রমন্ত্রী হায়াশির সাথে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দ্বিপাক্ষিক বৈঠক ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় দেশ : প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 12/08/2022 11:58 PM
  • 37 বার পঠিত

গত মাসেই ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। গত মার্চে ঢাকায় ঘুরে গেছেন অভিনেত্রী সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।
এবার ঢাকায় আসছেন আরেক বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। এটি হতে যাচ্ছে নোরার প্রথম ঢাকা সফর। জানা গেছে, ঢাকায় একটি পুরস্কার বিতরণী আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি।
অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভূঁইয়া গণমাধ্যমকে জানান, নোরা ফাতেহির সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে, ডিসেম্বরের মাঝামাঝির দিকে তিনি ঢাকায় আসবেন।
অনুষ্ঠান আয়োজকদের একজন জানান, নোরা ফাতেহির সঙ্গে ইতোমধ্যেই চূড়ান্ত আলোচনা হয়েছে। চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝির দিকে তিনি ঢাকায় আসবেন।
আইটেম গানের পাশাপাশি বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন নোরা। এর মধ্যে রয়েছে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এর বাইরে দক্ষিণী সিনেমাতেও সরব উপস্থিতি তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...