ব্রেকিং নিউজ :
চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী ভারতের নির্বাচনে হিন্দু জাতীয়তাবাদী মোদির জয় প্রায় নিশ্চিত বিশ্বকাপে নারাইনকে চান পাওয়েল জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী দিনাজপুর হাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় আসন সংখ্যা ১ হাজার ৫২৫
  • প্রকাশিত : ২০২২-০৬-২৫
  • ৪০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ প্রমত্তা পদ্মা নদীর উপর নির্মিত দেশের সর্ববৃহৎ পদ্মা সেতু উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্তটির স্মরণে একটি স্মারক ডাকটিকিট, একটি স্মারকপত্র ও উদ্বোধনী খাম অবমুক্ত করেছেন।
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জন সংযোগ কর্মকর্তা এম শেফায়েত হোসেন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ টাকা মূল্যমানের একটি ডাকটিকিট, ১০ টাকা মূল্যমানের একটি উদ্বোধনী খাম, ৫০ টাকা মূল্যমানের চারটি স্মারকপত্র এবং ৫ টাকার একটি ডাটা কার্ড অবমুক্ত করেছেন।’
প্রধানমন্ত্রী স্ব-অর্থায়নে দেশের বৃহত্তম মেগা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে ডাকটিকিট, উদ্বোধনী খাম, স্যুভেনির শীট এবং ডাটা কার্ড অবমুক্ত করেন। তিনি এসময় একটি বিশেষ সিলমোহর ব্যবহার করেন।
এসময় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জোব্বার, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক মো. ফয়জুল আজিম প্রমুখ উপস্থিত ছিলেন।
শেফায়েত বলেন, ডাকটিকিট, উদ্বোধনী খাম, স্মারকপত্র ও ডাটা কার্ড ঢাকা জিপিও’র ফিলাটেলিক ব্যুরো এবং পরবর্তীতে সারা দেশের অন্যান্য জিপিওসহ প্রধান পোস্ট অফিসে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat