ব্রেকিং নিউজ :
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-০৫-২১
  • ৩১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন বলেছেন, স্বাধীনতা বিরোধী শক্তি দেশের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, দেশের উন্নয়ন দেখে স্বাধীনতা বিরোধী অপশক্তি নানাভাবে ষড়যন্ত্র করছে। তারা চাইছে এ দেশ পাকিস্তানের রূপরেখায় চলুক। এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। তাই দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে, আওয়ামী লীগ তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই আবারো ক্ষমতায় আসবে।
আমির হোসেন আমু আজ শনিবার দুপুরে ঝালকাঠিতে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
বিএনপি রাজনৈতিকভাবে কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাস করে না দাবী করে আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বিএনপি মুখে বলে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই, এটা তাদের মিথ্যাচার। তারা নিজেরাই তত্ত্বাবধায়ক সরকার বিশ্বাস করে না। কারণ এরশাদের পতনের আগে আওয়ামী লীগ ও বিএনপি এক সঙ্গে আন্দোলন করেছিল। তখন তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা তৈরি করা হয়েছিল। কিন্তু বিএনপি ক্ষমতায় এসে তাদের কথা রাখলেন না। তারা ক্ষমতা কুক্ষিগত করার জন্য তত্ত্ববধায়ক সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল।
জনগণ বিএনপির পাশে নেই জানিয়ে তিনি বলেন, বিএনপি বুঝতে পেরেছে জনগণ তাদের পাশে নেই। কারণ তারা আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে, পুড়িয়ে মেরেছে। তাদের হাতে ক্ষমতা যাক এটা বাংলার মানুষ চায় না। তাই বিএনপি আগামী সংসদ নির্বাচন বাঞ্চাল করার নতুন চক্রান্ত করছে।
বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল দাবি করে আমির হোসেন আমু বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে কোন খাদ্য ঘাটতি নেই। কোথাও কোন অভাব নেই। মানুষ খেয়ে পড়ে শান্তিতে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন, শিক্ষার আলো জ্বালিয়েছেন। গ্রামে গ্রামে রাস্তা-ঘাট, সেতু-কালভার্ট করে দিয়েছেন। বিভিন্ন ভাতা দিয়ে মানুষকে সহায়তা করে যাচ্ছেন।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির প্রমুখ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, ‘বাংলদেশের উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে একটি গোষ্ঠী নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। তারা বলেছিল, পদ্মাসেতু নির্মাণ করতে পারবে না শেখ হাসিনা। কিন্তু, প্রধানমন্ত্রী বাংলাদেশের নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু তৈরি করে দেখিয়েছেন, এটা আমাদের গৌরব।’
তিনি বলেন, মনে রাখতে হবে স্বাধীনতা বিরোধী অপশক্তি যদি কোনভাবে ক্ষমতায় আসে, তাহলে আবারো লুটপাট, হামলা, নারী ধর্ষণসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হবে। সুযোগ পেলে তারা বাংলাদেশকে গিলে খেয়ে ফেলবে। ওরা মুক্তিযুদ্ধের আদর্শকে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধ্বংস করে দিবে।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট আফজাল হোসেন বলেন, আমরা সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে চাই। একটি সংগঠনের সভা, সমাবেশ, মিছিল যেমন জরুরি, তেমনিভাবে একটি সংগঠনের শ্রীবৃদ্ধি ও সুশৃঙ্খল করাও জরুরি। তাই সবাইকে সদস্য নবায়ন করতে হবে। ঘরে ঘরে গিয়ে নতুন সদস্য সংগ্রহ করারও আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat