ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৫-১৭
  • ৫১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে জেলা আউটার স্টেডিয়ামে মাসব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য মো. পনির উদ্দিন আহমেদ।
পুলিশ সুপার পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, কুড়িগ্রাম-২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. শহীদুল্লাহ লিংকন প্রমুখ।
পরে পুলিশ সুপার আমন্ত্রিত অতিথিদেরকে নিয়ে বিভিন্ন পণ্য নিয়ে সাজানো স্টলগুলো পরিদর্শন করেন।
মাসব্যাপী মেলায় নিত্য প্রয়োজনীয় পোশাক ও প্রসাধনী, শিশুদের জন্য বিনোদনমূলক উপকরণ ও বাহারী খাবারের হোটেলের পসরা সাজিয়ে মেলাটিকে আকর্ষণীয় করা হয়েছে। সারাদিনের কাজের শেষে একটু বিনোদন ও কেনাকাটার জন্য এই মেলার আয়োজন বলে আয়োজকরা জানিয়েছেন।
এছাড়াও প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গনে থাকছে দেশের নামকরা শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat