ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৫-১৩
  • ৮১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের নবগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ। নড়াইলের নড়াগাতিতে বন্ধুদের সঙ্গে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে আলিফ মোল্যা (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ আলিফ বড়দিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নড়াগাতি থানার চোরখালি গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে।
পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শী শুক্রবার (১৩ মে) দুপুরের দিকে উপজেলার বড়দিয়া ফেরিঘাটের পন্টুন থেকে নদীতে ঝাঁপ দেওয়ার পর নিখোঁজ হয় সে।তার বন্ধুরা জানায়, আলিফসহ তারা ৩ বন্ধু মিলে দুপুর ১২টার দিকে নবগঙ্গা নদীর বড়দিয়া ফেরিঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে আলিফ ঘাটের পন্টুনে উঠে নদীতে ঝাঁপ দেওয়ার পর তীব্র স্রোতের তলিয়ে যায়।এ ঘটনার পর তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা নদীতে তল্লাশি শুরু করেছেন।স্বজনদের পাশাপাশি উদ্ধার অভিযানে কালিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল অংশ নিয়েছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।
এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিখোঁজের সন্ধানে নদীতে তল্লাশি অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat