ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 18/06/2022 06:53 PM
  • 7 বার পঠিত

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র উদ্যোগে এবং জেলা প্রশাসনের আয়োজনে জেলায় আজ তিনদিন ব্যাপি বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা শুরু হয়েছে।
আজ শনিবার বিকালে স্থানীয় পৌরপার্কে আয়োজিত এ বইমেলা উদ্বোধন করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাশেদুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুব আলী খান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোহসীন উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
এ বইমেলায় ২০টি স্টল রয়েছে এবং প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া, প্রতিদিন সন্ধ্যায় পৌর পার্কের স্থায়ী মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...