ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 08/06/2022 01:07 PM
  • 11 বার পঠিত

জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে ওয়াইন ব্যবসার সুনাম নষ্ট করার অভিযোগ এনেছেন। তার অভিযোগ, অ্যাঞ্জেলিনা এবং তিনি একসঙ্গে যে ‘মদের ব্যবসা’ শুরু করেছিলেন, সেই ব্যবসার অর্ধেক অংশ ব্র্যাড পিটকে না জানিয়ে অ্যাঞ্জেলিনা তার পরিচিত এক রাশিয়ানের কাছে বিক্রি করে দিয়েছেন, যা তাদের ব্যবসার সুনাম নষ্ট করেছে।
অথচ চুক্তিতে বলা ছিল তারা কেউই একে অপরের সম্মতি ছাড়া ব্যবসার কোনো অংশ বিক্রি করতে পারবে না। কিন্তু জোলি অংশীদারিত্ব বিক্রি করে তাদের চুক্তিটি ভঙ্গ করেছেন। তিনি আরও অভিযোগ করেছেন, অ্যাঞ্জেলিনা ইচ্ছাকৃতভাবে তাদের ওয়াইন কোম্পানির অর্ধেক বিক্রি করেছেন, যাতে ব্যবসার ক্ষতি হয়। জানা গেছে, এরইমধ্যে অভিনেতা ব্র্যাড পিট অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে ফরাসি আদালতে ব্যবসার অর্ধেক অংশীদারিত্ব বিক্রির অভিযোগে মামলা করেছেন। অভিযোগপত্রে ব্যাড লিখেছেন, কোম্পানিটি তার একটি আবেগের প্রকল্প ছিল।
যা বর্তমানে একটি বৈশ্বিক ব্যবসায় পরিণত হয়েছে। ব্যবসাটিকে তিনি কঠোর পরিশ্রমের মাধ্যমে দাঁড় করিয়েছেন। অ্যাঞ্জেলিনা কোনোদিনই এই ব্যবসার সাফল্যে অবদান রাখেননি। অথচ জোলি ইচ্ছাকৃতভাবে ব্র্যাড পিটকে অন্ধকারে রেখে চুক্তি অধিকার লঙ্ঘন করেছেন। এখন ব্র্যাড জোলির সিদ্ধান্তকে অকার্যকর ঘোষণার পাশাপাশি ক্ষতিপূরণ চান বলেও অভিযোগপত্রে লেখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...