ব্রেকিং নিউজ :
নীলফামারীতে মাসব্যাপী পুনাকের তাঁত শিল্প মেলা শুরু প্রধানমন্ত্রীর কাছে বুয়েট ছাত্রলীগের নেতা আরিফ রায়হান দীপ হত্যার বিচার চাইলেন দীপের বাবা লিসবনে বাংলাদেশ দূতাবাসের চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী রপ্তানি বৃদ্ধির মাধ্যমে কৃষিকে আরও সমৃদ্ধ করতে হবে : কৃষিমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের গড়তে অভিভাবকদের প্রতি ঢাবি উপাচার্যের আহ্বান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ করোনায় আরও ৬ জনের মৃত্যু দুর্যোগ মোকাবেলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে : পরিকল্পনামন্ত্রী মতিয়া চৌধুরী’র জেল জীবন নিয়ে লেখা ‘দেয়াল দিয়ে ঘেরা’ বইটির পুনঃপ্রকাশ কাল থেকে সুপ্রিমকোর্ট ছুটি : অবকাশকালীন বিচারকার্যে হাইকোর্টে ৯ বেঞ্চ
  • আপডেট টাইম : 06/06/2022 07:47 PM
  • 21 বার পঠিত

গত বছরের মাঝামাঝিতে মুক্তি পায় বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সিনেমা ‘মিমি’। সিনেমাটি মুক্তির পর দারুণ ব্যবসাসফলের পাশাপাশি কৃতির লুক এবং অভিনয় প্রশংসিত হয় সবার কাছে। যার স্বীকৃতি পেলেন এবারের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইফা) ২০২২-এর ২২তম আসরে।
গত ৪ জুন শেষ হওয়া এই আসরে সেরা অভিনেত্রীর পুরস্কারটি নিজের করে নিয়েছেন তিনি। পুরস্কারটি পেয়ে দারুণ উচ্ছ্বসিত কৃতি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘স্বপ্ন সত্যি হলো! এমন সাফল্য পেতে কঠোর পরিশ্রমের বিকল্প নেই এবং নিজের প্রতি বিশ্বাস হারানো যাবে না! আমার প্রথম আইফা পুরস্কার পেতে ৮ বছর লাগলো। কিন্তু আমি খুব খুশি কারণ মিমির জন্য পুরস্কারটি পেলাম। সিনেমাটি আমি চিরকাল ধরে রাখবো। এতে আমার চরিত্রটি সারাজীবন বিশেষ হয়ে থাকবে।’এছাড়া এমন অর্জনের জন্য আয়োজক কর্তৃপক্ষ এবং সিনেমাটির সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কৃতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...