ব্রেকিং নিউজ :
নীলফামারীতে মাসব্যাপী পুনাকের তাঁত শিল্প মেলা শুরু প্রধানমন্ত্রীর কাছে বুয়েট ছাত্রলীগের নেতা আরিফ রায়হান দীপ হত্যার বিচার চাইলেন দীপের বাবা লিসবনে বাংলাদেশ দূতাবাসের চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী রপ্তানি বৃদ্ধির মাধ্যমে কৃষিকে আরও সমৃদ্ধ করতে হবে : কৃষিমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের গড়তে অভিভাবকদের প্রতি ঢাবি উপাচার্যের আহ্বান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ করোনায় আরও ৬ জনের মৃত্যু দুর্যোগ মোকাবেলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে : পরিকল্পনামন্ত্রী মতিয়া চৌধুরী’র জেল জীবন নিয়ে লেখা ‘দেয়াল দিয়ে ঘেরা’ বইটির পুনঃপ্রকাশ কাল থেকে সুপ্রিমকোর্ট ছুটি : অবকাশকালীন বিচারকার্যে হাইকোর্টে ৯ বেঞ্চ
  • আপডেট টাইম : 30/05/2022 02:21 PM
  • 23 বার পঠিত

শামীম আহমেদ রনির পরিচালনায় নির্মিত হয়েছে সিনেমা ‘বিক্ষোভ’। নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এই ছবিটি। সম্প্রতি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। আসছে ১০ জুন সারা দেশে সিনেমাটি একযোগে মুক্তি দেওয়া হবে।
এদিকে ২৭ মে সন্ধ্যায় মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলারটিতে সিনেমার প্রতিটি চরিত্র ছিল নজরকাড়া। শান্ত খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী নজরে কেড়েছেন সবার। যা সিনেমাটির ব্যাপারে উত্তেজনার পারদ, যেন বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ। ট্রেলারটি সামনে আসার পর নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে কৌতূহল। ট্রেলার দেখার পর উত্তেজনা চেপে রাখতে পারেননি অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ‘বিক্ষোভ’-এর অকুণ্ঠ প্রশংসায় মেতেছেন দর্শকেরা।
২০১৯ সালে এ সিনেমার কাজ শুরু হয়েছিল। ২০২১ সালে এসে প্রকাশ পায় এর টিজার ও গান। আর তাতে ফুটে উঠেছিলো নিরাপদ সড়কের কথা।
প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শান্ত খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শান্ত-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন টালিউড অভিনেতা রজতাভ দত্ত, রাহুল দেবসহ কলকাতার আরও কয়েকজন শিল্পী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...