ব্রেকিং নিউজ :
হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৪-১৯
  • ৭৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইসরাইল মঙ্গলবার প্রথম প্রহরে গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে। বিগত কয়েকমাসের মধ্যে এটি ছিল তাদের প্রথম বিমান হামলা। জেরুজালেমের একটি পবিত্র স্থানে সপ্তাহান্তে সহিংসতার ছড়িয়ে পড়া উত্তেজনার মধ্যে ফিলিস্তিন ভূখ- থেকে চালানো রকেট হামলার জবাবে তারা এ বিমান হামলা চালালো। খবর এএফপি’র।
ইসলামি গ্রুপ হামাস নিয়ন্ত্রিত এ উপত্যকা থেকে রকেট হামলার পর সোমবার রাতে ইসলাইলের দক্ষিণাঞ্চলে সতর্ক সংকেত বাজানো হয়। গত জানুয়ারির পর এ ধরনের প্রথম ঘটনা এটি।
তেল আবিবের সমুদ্রোপকূলে রকেটটি ভ্পূাতিত করা হয়।
ইসরাইলের সামরিক বাহিনীর দেয়া এক বিবৃতিতে বলা হয়, ‘গাজা উপত্যকা থেকে ছোড়া একটি রকেট ইসরাইল ভূখ-ে আঘাত হানে। রকেটটি আইরন ডোম ডিফেন্স সিস্টেমের সাহায্যে ঠেকিয়ে দেয়া হয়।’
এর কয়েক ঘণ্টা পর ইসরাইলি বিমানবাহিনী জানায়, এই রকেট হামলার জবাবে তারা হামাসের একটি অস্ত্র তৈরির কারখানায় বিমান হামলা চালিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat