ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৪-১৬
  • ৬০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের নেটওর্য়াক ‘সংযোগ’ এর নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। মিরপুরস্থ রয়েল বেঙ্গল রেস্তোঁরায় আজ অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় দ্বিবার্ষিক কার্যক্রম পর্যালোচনাসহ ২০২২-২৩ কার্যবর্ষের জন্য ২১ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ গঠন করা হয়।
নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদে ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ সভাপতি, সোবার লাইফ মাদকাসক্তি চিকিৎসা ও পুনবাসন কেন্দ্রের পরিচালক ইমামুল ইসলাম রনি সাধারণ সম্পাদক, ডিটিসির (সিরাজগঞ্জ) পরিচালক কামরুজ্জামান শাহীন কোষাধক্ষ্য এবং এটিএম আশরাফুল হক তুহিন, (রেঁনেসা), রংপুর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি মো: শাহবুদ্দিন চৌধুরী সুমন, (উৎস), ঢাকা, মঞ্জুর হোসেন পিন্টু (অঙ্কুর) চট্টগ্রাম, মোস্তাফিজুর রহমান সুমন (হলি কেয়ার), বরিশাল, যুগ্ম-সাধারণ সম্পাদক এহাবুব-এ-খোদা মনি (রিলেশন) জামালপুর, রাশেদুজ্জামান রনি (আশ্রয় নীড়) ঢাকা, মনির হোসেন (পিসফুল লাইফ), ঢাকা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামল জাকারিয় (ওমেগা পয়েন্ট), ঢাকা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল হোসেন মামুন (সৃষ্টি), ঢাকা, নির্বাহী কমিটির সদস্য মো: শামীম খান, (আশ্রয়), ঢাকা, মনোয়রুল কাদরী মাসুম (¯েœহা), রংপুর. আবদুল হামিদ বাবু (আমি), ঢাকা, নিখিল তালুকদার, সিলেট, ইকবাল হোসেন উজ্জ¦ল (সাদর), টংঙ্গি, লৎফুর রহমান মানিক (সেইফ হোম), মাসুম আহমেদ (নিউনিড়), মেহের খান অপু (সজন), শেরপুর, ফয়েজ আহমেদ (শান্তির নীড়)।
এছাড়া সংযোগ এর সাবেক সভাপতি বিওয়াইএফসি কান্ট্রি ডিরেক্টর ড. পিটার হালদার ও সাবেক সহ-সভাপতি শফিকুর রহমান (খোকন), ফয়েজ আহমেদ, নির্বাহী পরিচালক ক্রিয়া তরুন কান্তি গায়েন ও মোঃ নজরুল ইসলামকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়।
বার্ষিক সাধারণ সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত ‘মাদক প্রতিরোধে শূন্য সহিষ্ণুতা নীতি’ সাথে একাতœ হয়ে সংযোগ সদস্যগণ কাজ করছে। এছাড়া মাদকনির্ভরশীলদের চিকিৎসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানকে দক্ষতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ প্রদান করছে সংযোগ। মাদকনির্ভরশীলদের চিকিৎসা ও পুনর্বাসনে সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করা হয় সভায়।
উল্লেখ্য যে, মাদকনির্ভরশীল রোগীর চিকিৎসা ও পুনর্বাসনে কর্মরত প্রতিষ্ঠান ও সংগঠনের গুণগত মানউন্নয়নের লক্ষ্যে ও মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করার জন্য ২০১৫ সালের ৩০ এপ্রিল বাংলাদেশের মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের নেটওর্য়াক সংযোগ আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat