ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র ‘আজ ইরাকে বিমান হামলা চালায়নি’: সেন্টকম মধ্যপ্রাচ্যে ‘প্রতিশোধের চক্র’ বন্ধ করতে হবে: জাতিসংঘ প্রধান নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র আলোচনার জন্যে তুরস্কে হামাস নেতা ইসমাইল হানিয়েহ জয়পুরহাটে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২২-০৩-০৯
  • ৪১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মৃত্যুদন্ডাদেশ কনফারমেশনের রেফারেন্স ও এর সাথে সম্পর্কিত অন্যান্য মোকদ্দমা সমূহ নিস্পত্তির জন্য হাইকোর্ট বিভাগে ১১ বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।
সুপ্রিমকোর্টের মুখপত্র ও হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বাসসকে আজ এ কথা জানান। এ সংক্রান্ত বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে।  
আজ ১১টি হাইকোর্ট বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২০ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে মৃত্যুদন্ডাদেশ কনফারমেশনের রেফারেন্স এবং এর সাথে সম্পর্কিত অন্যান্য মোকদ্দমাসমূহের নিষ্পত্তির লক্ষ্যে ১১টি অবকাশকালীন বেঞ্চ গঠন করা হয়েছে। বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, বিচারপতি এসএম এমদাদুল হক ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার, বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি কাজী ইবাদাত হোসেন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি হাবিবুল গণি ও মো. খায়রুল আলম, বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি মোহাম্মদ উল্লাহ ও বিচারপতি মো. আতোয়ার রহমান, বিচারপতি মো. ইকবাল কবির ও মো. কামরুল হোসেন মোল্লা, বিচারপতি এএসএম আব্দুল মোবিন ও বিচারপতি এসএম মনিরুজ্জামান, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি মুহাম্মদ মাহবুব-উল- ইসলাম এবং বিচারপতি এসএম কুদ্দুস জামান ও বিচারপতি মোহাম্মদ আলী সমন্বয় এই ১১টি ডিভিশন বেঞ্চে দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat