• প্রকাশিত : ২০২২-০৩-০৫
  • ৫০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর " গ্রাম হবে শহর " এই শ্লোগানকে সামনে রেখে সলপ ইউনিয়নের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান তার নির্বাচনি এলাকার
কর্মসৃজন প্রকল্পের পাশাপাশি স্বেচ্ছাশ্রমে বীরমুক্তিযোদ্ধাগণ, দলীয় নেতৃবৃন্দ, ইউপি সদস্যগণ এবং আপামর-জনসাধারণদেরকে সাথে নিয়ে নলসোন্দা থেকে তারাবাড়িয়া কবরস্থান পর্যন্ত প্রায় ২.৫ কিলোমিটার রাস্তার কাজ পরিদর্শন করতে গিয়ে বীর মুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সেচ্ছাশ্রমে যোগ দেন। এতে করে এলাকার জনসাধারণের ও শ্রমিকদের মাঝে কাজের গতি কয়েক গুণ বৃদ্ধি পায়। ঐ রাস্তাটি দির্ঘদিন ধরে অবহেলিত অবস্থায় ছিলো। যাতায়াতের উপযোগী ছিল না।ঐ রাস্তা দিয়ে কয়েকটি গ্রামের লোকজন যাতায়াত করে থাকেন। রাস্তটি নিচু থাকায় বন্যায় মৌসুমে কয়েকটি গ্রামের জনসাধারণের যাতায়াতের ভোগান্তিতে পরতে হতো। রাস্তাটি নির্মান হলে কয়েকটি গ্রামের জনসাধারণের কষ্ট লাঘব হবে।

স্থানীয় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান বলেন - দির্ঘদিন ধরে রাস্তাটি অবহেলিত অবস্থায় ছিলো। কর্মসৃজন প্রকল্পে আওতায় ২.৫ কিলোমিটার রাস্তার কাজ শেষ করা সম্ভব হবে না। তাই আপামর-জনসাধারণদেরকে সাথে নিয়ে সেচ্ছাশ্রমে অংশ নেওয়ার জন্য উদ্বুদ্ধকরণে সহায়তা করছি। যাতে কর্মসৃজন প্রকল্পের পাশাপাশি সেচ্ছাশ্রমে রাস্তাটি নির্মানে সম্পন্ন হয়। রাস্তাটির নির্মান কাজ শেষ হলে কয়েকটি গ্রামের স্কুল কলেজের শিক্ষার্থীরা অতি কম সময়ে তারা তাদের স্কুলে বা কলেজে যেতে পারবে। সেই সাথে এ্যামবুলেন্স বা ফায়ার সার্ভিসের গাড়ি দ্রুত সময়ে সেবা দিতে পারবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat