ব্রেকিং নিউজ :
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-২৪
  • ৩৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইউক্রেনের রাজধানী কিয়েভে বৃহস্পতিবার ভোর হওয়ার আগেই বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এছাড়া সীমান্তবর্তী আরো কয়েকটি শহর থেকে একইরকম বিস্ফোরনের শব্দ শোনা গেছে।
এর আগে রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন ইউক্রেনে সামরিক অভিযানের ঘোষণা দিয়েছিলেন।
কৃষ্ণসাগর বন্দর নগরী ওডিশা, ইউক্রেনের ৃদ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে বিস্ফোরণ ঘটেছে।
ইউক্রেন বেসামরিক বিমান চলাচলের জন্য তার আকাশসীমা বন্ধ করে দিয়েছে। দেশটির পররাষ্ট্রমন্ত্রী দিমিত্র কুলেভা টুইট করে বলেছেন, তার দেশ পূর্ণ মাত্রার আগ্রাসন মোকাবেলা করছে।
দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, রাশিয়ার আগ্রাসমূলক সামরিক অভিযান ইউক্রেন রাষ্ট্রকে ধ্বংস করে দেবে।
এতে বলা হয়, আমাদের রক্ষকরা আগ্রাসী রাষ্ট্রকে প্রতিহত করতে প্রস্তুত এবং ইউক্রেনের ভূমি রক্ষায় তারা সব কিছু করবে।
একইসঙ্গে বিবৃতিতে রাশিয়ার ওপর অবিলম্বে নতুন অবরোধ আরোপের জন্য ইউক্রেনের পশ্চিমা মিত্রদের প্রতি আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat