ব্রেকিং নিউজ :
চাঁদপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার জাতিসংঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান গাজার জন্য জরুরি ত্রাণ পৌঁছে দিতে ইসরাইলকে নির্দেশ বিশ্বের সর্বোচ্চ আদালতের জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
  • প্রকাশিত : ২০২২-০২-১৮
  • ৪২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ পর্যন্ত ২৮ হাজার ৯৩১ জনের মৃত্যু হয়েছে। এর আগের দিন বৃহস্পতিবার করোনায় ২০ জনের মৃত্যু হয়েছিল। সেই তুলনায় আজ করোনায় মৃত্যু বাড়লো।
এদিকে ২৭ হাজার ৭৬৫ জনের নমুনা পরীক্ষায় ২ হাজার ৫৮৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ৩১ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ২৯ হাজার ১৫৪ জন।
শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও কোভিড ইউনিটের প্রধান ডা. মো. ইউনুস স্বাক্ষরিত বিশেষ বুলেটিনে এ তথ্য জানানো হয়।
‘ট্যারিফ কমিশনের বাইরে দাম বাড়ালেই ব্যবসায়ীদের কঠোর ব্যবস্থা’ ‘ট্যারিফ কমিশনের বাইরে দাম বাড়ালেই ব্যবসায়ীদের কঠোর ব্যবস্থা’
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৯ হাজার ৯৮৮ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৭ লাখ ৩৭ হাজার ৮৫৪ জন।]
নতুন মারা যাওয়া ২৪ জনের মধ্যে ১৭ জন পুরুষ ও ৭ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ৯০ থেকে ১০০ বছরের মধ্যে তিনজন, ৮১ থেকে ৯০ বছরের বয়সের মধ্যে চারজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে চারজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে চারজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে চারজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন ও ১১ থেকে ২০ বছরের মধ্যে এক রয়েছেন।
তাদের মধ্যে ঢাকা বিভাগের ১৪ জন, চট্টগ্রাম বিভাগের তিনজন, রাজশাহী বিভাগের দুইজন, খুলনা বিভাগের একজন, সিলেট বিভাগে তিনজন ও রংপুর বিভাগের একজন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat