ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানসহ দুজন নিহত স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২২-০২-১২
  • ৮৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কামাল হোসেন(৫৩) নামের এক হাসপাতাল কর্মীর লাশ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ । শুক্রবার রাত ৯ টার দিকে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চরিয়াশিকার আকন্দ পাড়া গ্রামের পরিত্যাক্ত বাড়ির ঘরের টয়লেট থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয় । কামাল হোসেন নরসিংদী জেলার রায়পুর থানার চরমথুরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, কামাল হোসেন প্রায় ১৭-১৮ বছর আগে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এসে ভাড়াবাসায় থেকে প্রথমে ভাঙ্গুরি ব্যবসা করলেও গত কয়েক বছর ধরে তিনি সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে চাকরী করতেন এবং পরে পপুলার হাসপাতালে কর্মরত ছিলেন । সে গত কয়েক বছর যাবৎ হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাবনা মহাসড়কের পাশে চড়িয়া শিকার আকন্দ পাড়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ী বসবাস করতেন । সে গত কয়েক মাস আগে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যায়। তবে বাড়ির নতুন মালিককে বাড়ি ও ঘর বুঝিয়া না দিয়ে কামাল হোসেন এখনও ওই বাড়িতেই মাঝে মধ্যে এসে রাতে থাকতেন।
শুক্রবার রাতে বাড়ির গেট খোলা দেখে বাড়ির নতুন মালিক ও গ্রামবাসী বাড়ির ভিতর ঢুকে টয়লেটের ভিতর কামালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায় ।
চড়িয়া শিকার আকন্দ পাড়া গ্রামের মোঃ মিজানুর রহমান বিএসসি জানান কামাল হোসেন স্থানিও বেসরকারি সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল ও পরে পপুলার হাসপাতালে মার্কেটিং এ কর্মরত ছিলো । কিছুদিন আগে চাকরি ছেরে দিয়েছেন । যতদুর জানি দীর্ঘ দিন ধরে কামালের পারিবারিক গোলোযোগ চলছিলো । শুক্রবার রাত ৯ টার দিকে বাড়ির গেট খোলা দেখে বাড়ির নতুন মালিক ও গ্রামবাসী বাড়ির ভিতর ঢুকে টয়লেটে কামালের লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় । ঘটনা স্থলে পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শনিবার লাশটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat