ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০১-২২
  • ৪২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির  মোহাম্মদকে একটি বিশেষায়িত হৃদরোগ চিকিৎসা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাম্প্রতিক কয়েক সপ্তাহের মধ্যে এ নিয়ে তিনি তৃতীয়বার হাসপাতালে ভর্তি হলেন। একজন মুখপাত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি শনিবার এ কথা জানায়।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন মুখপাত্র বিস্তারিত আর কোনো তথ্য না দিয়ে বলেছেন, ৯৬ বছর বয়সী মাহাথির কুয়ালালামপুরের ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট-এর কার্ডিয়াক কেয়ার ইউনিটে রয়েছেন।
গত ডিসেম্বরে বেশ কয়েকদিন তিনি চেক-আপের জন্য ভর্তি ছিলেন। তিনি গত কয়েক বছর ধরে হার্টের সমস্যায় ভুগছেন, বেশ কয়েকবার হার্ট এটাকের পর তাঁর দেহে বাইপাস সার্জারি করানো হয়।
মাহাথির মালয়েশিয়ার অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব যিনি মোট ২৪ বছর প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।
তিনি ১৯৮১ থেকে ২০০৩ পর্যন্ত ক্ষমতায় থাকেন এবং পরবর্তিতে ৯২-বছর বয়সে সংস্কারপন্থী  জোটের নেতৃত্বে ২০১৮ সালে ক্ষমতায় ফিরে আসেন। কিন্তু অন্তর্দ্বন্দ্বের কারণে সেই প্রশাসন ২০২০ সালে ভেঙে পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat