ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্র ‘আজ ইরাকে বিমান হামলা চালায়নি’: সেন্টকম মধ্যপ্রাচ্যে ‘প্রতিশোধের চক্র’ বন্ধ করতে হবে: জাতিসংঘ প্রধান নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র আলোচনার জন্যে তুরস্কে হামাস নেতা ইসমাইল হানিয়েহ জয়পুরহাটে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের
  • প্রকাশিত : ২০২১-০৮-১৬
  • ৫৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 গত ২৪ ঘন্টায়  ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে ২২১ জন। এর মধ্যে  রাজধানী  ঢাকায় নতুন ভর্তি রোগী ১৯৯ জন  এবং অন্যান্য জেলা ও বিভাগে নতুন ভর্তি হয়েছে ২২ জন।
আজ সোমবার  ১৬ আগষ্ট স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কনট্রোল থেকে পাঠানো  ডেঙ্গু ও সন্দেহজনক ডেঙ্গু রোগীর সর্বশেষ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
তথ্য অনুযায়ী দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট একহাজার  ৩২ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে  ৯৬২ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে  ভর্তি ৭০ জন ভর্তি রয়েছেন।
চলতি বছরের জানুয়ারি থেকে এ পর্যন্ত (১৬ আগষ্ট)  বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন মোট  ছয় হাজার ৩২১ জন।  একই সময়ে
 ছাড়প্রাপ্ত পেয়ে হাসপাতাল ছেড়েছেন  পাঁচ  হাজার ২৬৪ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat