ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০২-১৩
  • ৬৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতে একটি আতশবাজি কারখানায় বিস্ফোরণে শুক্রবার কমপক্ষে ১৯ জনের প্রাণহানি ঘটেছে এবং অন্তত: কয়েক ডজন আহত হয়েছে। কর্তৃপক্ষ শনিবার এ কথা জানায়।
তামিলনাড়ু রাজ্যের বিরুধুনগর জেলায় শুক্রবার বিকেলে ঘটে যাওয়া এই বিস্ফোরণটি সাম্প্রতিক কয়েক বছরের মধ্যে ঘটে যাওয়া অন্যতম মারাত্মক দুঘটনা। খবর এএফপি’র।
স্থানীয় কর্মকর্তা আর কানন এএফপিকে বলেছেন, মৃতের সংখ্যা বেড়ে যেতে পারে। কারন, বিষ্ফোরণের সময় কারখানায় প্রায় ৭৪ জন উপস্থিত ছিল। তিনি জানান, এখন পর্যন্ত আহত ৩৪ জনের চিকিৎসা চলছে। আহতদের কারো কারো অবস্থা আশংকাজনক।
গণমাধ্যমের খবরে বলা হয়েছে যে, কারখানাটি অবৈধভাবে পরিচালিত হচ্ছিল। দ্য নিউজমিনিট জানিয়েছে, মালিক নিখোঁজ রয়েছে ও পুলিশ দুর্ঘটনার কারণ তদন্ত করছে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মৃতদের পরিবারগুলোর জন্য ২ লাখ রুপি (২,৭০০ মার্কিন ডলার) ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat