ব্রেকিং নিউজ :
সবাইকে আদালতের আদেশ মানতে হবে, পুলিশ আইন লঙ্ঘন বরদাশত করবে না : ডিএমপি কমিশনার বগুড়ায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বান্দরবানে কেএনএফ সদস্য সন্দেহে আটক ৫ জন কারাগারে মুন্সীগঞ্জে বাইক দুর্ঘটনায় মোটর মেকানিক নিহত শরীয়তপুরে আমনের আবাদ বাড়াতে কাজ করছে কৃষি বিভাগ দেশের মানুষের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ সর্বদা আন্তরিক : ওবায়দুল কাদের যুবলীগ এখন সুসংগঠিত মানবিক যুব সংগঠন : যুবলীগ সাধারণ সম্পাদক নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সার্কভুক্ত দেশে স্থানীয় মুদ্রায় বাণিজ্য করলে অর্থনীতি শক্তিশালী হবে : বাংলাদেশ ব্যাংক গভর্নর আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন : আইনমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৭-১০
  • ২৩৪৩৪৩৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ আবারও বিপাকে পড়েছেন। বুধবার সকালে তার বিরুদ্ধে আর্থিক দুর্নীতি মামলায় নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য সমন জারি করা হয়েছে।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ২০০ কোটি রুপি আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জ্যাকলিনকে ফের তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।
২০২১ থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন ৩৮ বছরের বলি অভিনেত্রী। তিনি শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন ধরেই বলিউডের সঙ্গে যুক্ত। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচুতলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। 
একটি বেসরকারি স্বাস্থ্য সংস্থার কর্তা শিবিন্দর মোহন সিংহের স্ত্রী অদিতি সিংহের থেকে ২০০ কোটি রুপি হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে সুকেশের বিরুদ্ধে।
ইডি-র দাবি, সুকেশ জালিয়াতি করা টাকায় জ্যাকলিনের জন্য দামি উপহার কিনতেন। ২০২২ সালে দায়ের করা চার্জশিটে দাবি করা হয়, অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের অপরাধ সম্পর্কে অবগত হয়েও ওই সব দামি উপহার, মূল্যবান গহনা গ্রহণ করতেন।
এই বিষয়ে ইতিমধ্যে জ্যাকলিনকে পাঁচবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। প্রতিবারই অভিনেত্রী দাবি করেছেন, সুকেশের অপরাধ প্রবণতা সম্পর্কে তার কিছুই জানা ছিল না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat