ব্রেকিং নিউজ :
সবাইকে আদালতের আদেশ মানতে হবে, পুলিশ আইন লঙ্ঘন বরদাশত করবে না : ডিএমপি কমিশনার বগুড়ায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বান্দরবানে কেএনএফ সদস্য সন্দেহে আটক ৫ জন কারাগারে মুন্সীগঞ্জে বাইক দুর্ঘটনায় মোটর মেকানিক নিহত শরীয়তপুরে আমনের আবাদ বাড়াতে কাজ করছে কৃষি বিভাগ দেশের মানুষের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ সর্বদা আন্তরিক : ওবায়দুল কাদের যুবলীগ এখন সুসংগঠিত মানবিক যুব সংগঠন : যুবলীগ সাধারণ সম্পাদক নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সার্কভুক্ত দেশে স্থানীয় মুদ্রায় বাণিজ্য করলে অর্থনীতি শক্তিশালী হবে : বাংলাদেশ ব্যাংক গভর্নর আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন : আইনমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৬
  • ৪৩৪৩৪৪৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বগুড়া জেলার দায়রা জজ আদালত প্রাঙ্গনে বিচার প্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করা হয়েছে । বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বুধবার দুপুরে বগুড়ার আদালত চত্বরে এই ন্যায়কুঞ্জের উদ্বোধন করেন । পরে আদালত সভাকক্ষে জেলার বিচার বিভাগীয় কর্মকর্তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি। 
বগুড়ার সিনিয়র জেলা ও দায়রা জজ এ, কে, এম, মোজাম্মেল হক চৌধুরী, স্পেশাল জজ (সিনিয়র জেলা ও দায়রা জজ) মো. শহিদল্লাহ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) নূর মোহাম্মদ শাহরিয়ার কবীর, প্রশাসনিক ট্রাইব্যুনাল এর সদস্য (জেলা জজ) শরনিম আকতার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ)  আশিকুল খবির, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  মো. মনিরুজ্জামান, জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, পুলিশ সুপার (পদন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি)  সুদীপ কুমার চক্রবর্তীসহ বিভিন্ন আদালতের বিচারকগণ, বগুড়া বার সমিতির সভাপতি ও সেক্রেটারীসহ আইনজীবিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
নারী ও পুরুষদের জন্য আলাদা টয়লেট ও জরুরী প্রয়োজনে খাবার কেনার জন্য আলাদা ফুড কর্নারসহ  এই ন্যায়কুঞ্জ নির্মানে প্রায় ৫৩ লাখ টাকা ব্যয়ে করেছে বগুড়া গণপূর্ত বিভাগ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat