ব্রেকিং নিউজ :
সবাইকে আদালতের আদেশ মানতে হবে, পুলিশ আইন লঙ্ঘন বরদাশত করবে না : ডিএমপি কমিশনার বগুড়ায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বান্দরবানে কেএনএফ সদস্য সন্দেহে আটক ৫ জন কারাগারে মুন্সীগঞ্জে বাইক দুর্ঘটনায় মোটর মেকানিক নিহত শরীয়তপুরে আমনের আবাদ বাড়াতে কাজ করছে কৃষি বিভাগ দেশের মানুষের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ সর্বদা আন্তরিক : ওবায়দুল কাদের যুবলীগ এখন সুসংগঠিত মানবিক যুব সংগঠন : যুবলীগ সাধারণ সম্পাদক নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সার্কভুক্ত দেশে স্থানীয় মুদ্রায় বাণিজ্য করলে অর্থনীতি শক্তিশালী হবে : বাংলাদেশ ব্যাংক গভর্নর আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন : আইনমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৫
  • ২৪৩৩৪৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঢাকার কেরানীগঞ্জে মুক্তিপণ আদায়ের দাবিতে অপহৃত শিশু শাহিলকে আজ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় জড়িত দুই অপহরণকারীকেও গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- আল আমিন (২৭) ও নুর ইসলাম (৩৫)।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের গোলাম বাজার এলাকার শিশু শাহিলকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ আদায়ের দাবি করেছিলো অপহরনকারীরা। 
মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অফিসার ইনচার্জ মো.মামুনুর অর-রসিদ। তিনি বলেন, গত রোবার রাত আটটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের গোলাম বাজার এলাকার সানোয়ার বাড়ির ভাড়াটিয়া ফল ব্যবসায়ী রুবেলের আট বছরের শিশুপুত্র শাহিল বাসার নীচ থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে তার মুঠোফোনে ফোন করে ছেলেকে অপহরণ করা হয়েছে বলে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি নিশ্চিত করতে অপহরণের পর ছেলেকে হাত-পা বাঁধা অবস্থার একটি ভিডিও তার মোবাইলে পাঠানো হয়। বিষয়টি কাউকে জানালে ছেলেকে হত্যা করা হবে এমন হুমকি দেয়ার পর রুবেল কাউকে কিছু না বলে মুক্তিপণ দেয়ার জন্য টাকা জোগাড় করতে থাকে। পরে টাকা জোগাড় করতে না পেরে নিরুপায় হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করলে এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলার পরপরই প্রযুক্তির সহায়তায় আসামি শনাক্ত করে দুইজনকে গ্রেফতার করে এবং শিশু শাহিলকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat