ব্রেকিং নিউজ :
সবাইকে আদালতের আদেশ মানতে হবে, পুলিশ আইন লঙ্ঘন বরদাশত করবে না : ডিএমপি কমিশনার বগুড়ায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বান্দরবানে কেএনএফ সদস্য সন্দেহে আটক ৫ জন কারাগারে মুন্সীগঞ্জে বাইক দুর্ঘটনায় মোটর মেকানিক নিহত শরীয়তপুরে আমনের আবাদ বাড়াতে কাজ করছে কৃষি বিভাগ দেশের মানুষের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ সর্বদা আন্তরিক : ওবায়দুল কাদের যুবলীগ এখন সুসংগঠিত মানবিক যুব সংগঠন : যুবলীগ সাধারণ সম্পাদক নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সার্কভুক্ত দেশে স্থানীয় মুদ্রায় বাণিজ্য করলে অর্থনীতি শক্তিশালী হবে : বাংলাদেশ ব্যাংক গভর্নর আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন : আইনমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৬-২২
  • ২৩৪৩৪৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের ব্রেকাপের পরও দুজনের মধ্যে আইনি লড়াই থেমে নেই। বর্তমানে সম্পত্তির মামলায় একে অপরের সঙ্গে লড়ছেন তারা। এর মধ্যেই ব্র্যাড পিট জানালেন, তিনি আরও সন্তান চান। তবে অবশ্যই সাবেক স্ত্রীর সঙ্গে নয়, বর্তমান সঙ্গী ইনেস দি রামোনের সঙ্গে এপরিকল্পনা সম্পর্কে মন্তব্য করছেন ব্র্যাড পিট।
ব্রিটিশ সংবাদমাধ্যম মিরোর এর প্রতিবেদন অনুযায়ী, সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি লড়াইয়ে সন্তানদের সঙ্গে সম্পর্কের আরও অবনতি হয়েছে ব্র্যাড পিটের। সন্তানরা তাদের বাবার পদবী বাদ দিয়েছেন নাম থেকে। কঠিন এই পরিস্থিতিতে অভিনেতার পাশে আছেন প্রেমিকা ইনেস দি রামোন।
অভিনেতার কাছের এক সূত্র গণমাধ্যমকে জানিয়েছেন, সন্তানদের সঙ্গে কোনো সম্পর্কই নেই ব্র্যাড পিটের। কিন্তু ইনেস এসময়ে তার ভরসা হয়ে পাশে আছেন। তাদের সম্পর্ক আরও গভীর হয়েছে।
সূত্র আরও জানিয়েছেন, বয়সে ২৬ বছরের পার্থক্য থাকলেও ইনেসের সঙ্গে পিটের বোঝাপড়া ভালো। ফেব্রুয়ারি থেকে তারা একসঙ্গে থাকছেন। তারা পরিবার বড় করার কথা ভাবছেন।
তবে ইনেসের সঙ্গে লম্বা জীবন কাটানোর জন্য সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি ব্রাড পিটের। অভিনেতা মনে করেন, ইনেস ধৈর্যশীল, তাই আগের সম্পর্কের তুলনায় এই সম্পর্ক আরও মসৃণ হবে।
এদিকে ব্রাডের মনোমালিন্য চলছে সন্তানদের সঙ্গেও। তাদের মায়ের সঙ্গে বিচ্ছেদ হলে বাবার পদবি সরিয়ে ফেলতে তৎপর দুই কন্যা। যোগাযোগ নেই বাকি চার সন্তানের সঙ্গেও। বাবার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলে তারা। তাই অতীতে আবদ্ধ না থেকে আবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন তিনি।
ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানের নাম ম্যাডক্স, জাহারা, শিলোহ, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করে আলাদা হয়ে যান। বর্তমানে তাদের বিচ্ছেদ ও সম্পত্তির বণ্টনের লড়াই আদালতে চলমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat