ব্রেকিং নিউজ :
সার্কভুক্ত দেশ নেপাল, শ্রীলঙ্কা ও মালদ্বীপের সাথে বাণিজ্য উদ্ধৃত্ত রয়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ভোলায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে জেলেদের মধ্যে বাছুর বিতরণ জয়পুরহাটে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবর্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নত পুলিশী সেবা দিন : শেখ হাসিনা জনগণের আস্থা অর্জন ও ষড়যন্ত্র মোকাবেলায় দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সেনা প্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হয়েছে রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ১৫ বছরে বিদেশে ১১ লাখ ১৪ হাজার নারী কর্মীর কর্মসংস্থান হয়েছে : বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত
  • প্রকাশিত : ২০২৪-০৫-৩০
  • ৩২৪৩২৩৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নড়াইল জেলার তিনটি উপজেলায় আগামি শনিবার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ৯৭ হাজার ৬৮০ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল  খাওয়ানো হবে।
আজ বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জনের কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নের লক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালায় এসব তথ্য জানানো হয়েছে।
নড়াইলের সিভিল সার্জন ডা. সাজেদা বেগম পলিন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের বিভিন্ন বিষয় তুলে ধরেন।
সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার শুভাশীষ বিশ্বাস জানান, ৬ মাস থেকে ১১মাস বয়সী মোট ১১ হাজার ৯২৩ শিশুকে একটি করে ‘নীল’ রংয়ের ক্যাপসুল এবং একবছর থেকে ৫৯ মাস বয়সী ৮৫ হাজার ৭৫৭ শিশুকে একটি করে ‘লাল’ রংয়ের ক্যাপসুল খাওয়ানো হবে। 
তিনি জানান, আগামী শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট একহাজার ২০টি কেন্দ্রে এসব শিশুদের ক্যাপসুল  খাওয়ানো হবে। শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর কাজে  দুইহাজার চারশ’ ১০ জন কর্মী নিয়োজিত থাকবেন।
কর্মশালায় নড়াইল প্রেসক্লাবের সভাপতি আলমগীর সিদ্দিকী ও সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম-সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat