ব্রেকিং নিউজ :
সার্কভুক্ত দেশ নেপাল, শ্রীলঙ্কা ও মালদ্বীপের সাথে বাণিজ্য উদ্ধৃত্ত রয়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ভোলায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে জেলেদের মধ্যে বাছুর বিতরণ জয়পুরহাটে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবর্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নত পুলিশী সেবা দিন : শেখ হাসিনা জনগণের আস্থা অর্জন ও ষড়যন্ত্র মোকাবেলায় দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সেনা প্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হয়েছে রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ১৫ বছরে বিদেশে ১১ লাখ ১৪ হাজার নারী কর্মীর কর্মসংস্থান হয়েছে : বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত
  • প্রকাশিত : ২০২৪-০৫-৩০
  • ২৩৪৩৪৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
৬ষ্ঠ উপজেলা পরিষদ ৩য় ধাপের সাধারণ নির্বাচনে জেলার সদর থেকে কাপ-পিরিচ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ৬৯ হাজার ৭০৪ ভোট পেয়ে টানা তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ রহমত উল্যা (বিপ্লব) ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছে ৬৩৯৭ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীক নিয়ে ৩৩ হাজার ৬১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জেলা শ্রমিক লীগের আহবায়ক মো. ইউছুফ পাটোয়ারী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হাফিজ উল্যা মাইক প্রতীকে পেয়েছে ৩১ হাজার ১৫৬ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে ৪১ হাজার ৭৬৮ পেয়ে নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াসমিন লিকা, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী খালেদা আক্তার হাঁস প্রতীক নিয়ে ২৮ হাজার ৭১৫ ভোট পেয়েছে।
২৯ মে রাত সাড়ে ১২ টার দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারি ভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটার্নিং কর্মকর্তা পদ্মাসন সিংহ।
এসময় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার আতিকুল ইসলাম চৌধুরী জানান, সদর উপজেলার ২১ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোট কেন্দ্র ১৯২ টি।
এতে মোট ভোটার সংখ্যা ৬ লাখ ১৯ হাজার ৬৪৫ জন। এর মধ্যে ৮৪ হাজার ৫৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। এতে ১৩.৬৪% ভোটার উপস্থিতি ছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat