ব্রেকিং নিউজ :
সার্কভুক্ত দেশ নেপাল, শ্রীলঙ্কা ও মালদ্বীপের সাথে বাণিজ্য উদ্ধৃত্ত রয়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ভোলায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে জেলেদের মধ্যে বাছুর বিতরণ জয়পুরহাটে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবর্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নত পুলিশী সেবা দিন : শেখ হাসিনা জনগণের আস্থা অর্জন ও ষড়যন্ত্র মোকাবেলায় দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সেনা প্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হয়েছে রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ১৫ বছরে বিদেশে ১১ লাখ ১৪ হাজার নারী কর্মীর কর্মসংস্থান হয়েছে : বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত
  • প্রকাশিত : ২০২৪-০৫-২৬
  • ২৪৩৪৩০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভারতের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও সার্বেনিয়ার মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের বিয়ের চার বছর যেতে না যেতেই বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে। বেশ কয়েক দিন ধরে চলা এ গুঞ্জনের বিষয়টি সত্যি হলে হার্দিকের সম্পত্তির নাকি ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য। 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছদের পথে হাঁটছেন নাতাশা। এবং ডিভোর্স জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০% -এর মালিক হেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য। 
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নাতাশার পোস্টে তেমন ইঙ্গিতই রয়েছে। নাতাশা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘খুব শীঘ্রই কেউ পথে বসতে চলেছেন।’
এদিকে বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছেলেন, তার সম্পত্তির সবটাই তার মায়ের নামে করা। যাতে ভবিষ্যতে সম্পত্তির ভাগ অন্য কাউকে দিতে না হয়। এককথায়, প্রথম থেকে আটঘাট বেঁধেই রেখেছিলেন ক্রিকেট তারকা।
অন্যদিকে পান্ডিয়া পদবি মুছলেও এখনও নাতাশার ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিকের সঙ্গে বেশকিছু ছবি রয়েছে। এছাড়া ডিভোর্স নিয়ে চর্চার মাঝেই হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়া ছেলে ও ভাইপোকে নিয়ে মিষ্টি ছবি ইনস্টায় পোস্ট করেন। সেই ছবির কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি আঁকেন নাতাশা। সেই পোস্ট দেখে অনেকের দাবি, সবটাই মিডিয়ার বাড়াবাড়ি! একসঙ্গেই আছেন হার্দিক-নাতাশা।
২০২০ সালে ৩১ মে গাঁটছড়া বাঁধেন বর্তমানের ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হার্দিক ও সাইবেরিয়ার মডেল এবং নৃত্যশিল্পী নাতাশা। সেই বছরেই ৩০ জুলাই তাদের প্রথম সন্তান অগস্ত্যের জন্ম হয়। তার পর প্রায় চার বছর কেটে গিয়েছে। আচমকাই ছন্দপতন তাদের সম্পর্কে। যদিও বিচ্ছেদ নিয়ে বিবৃতি মেলেনি দুজনের কারও তরফেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat