ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৬
  • ৩৫৩৩৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুল যে সমস্ত কথাবার্তা বলছেন, এসব কথার কোন ভিত্তি ও যৌক্তিকতা নেই। একটা দািিয়ত্বশীল পদে থেকে এভাবে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার কোন মানে হয় না। 
নতুন বছরের পথচলায় এই সমস্ত অসত্য কথা বলে জাতিকে বিভ্রান্ত করার পথ পরিহার করতে বিএনপি’র নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন হানিফ।     
তিনি বলেন, ‘নতুন বছরে এদেশের মানুষ অতিতের সকল গ্লানি ধুয়েমুছে নবউদ্যোমে যাত্রা শুরু করবে আমরা- এমনটায় প্রত্যাশা করি। সকলে আমরা মিলেমিছে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবো- এটাই আমাদের প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণের লক্ষ্যে, সবাই একসাথে কাজ করার সময় অহেতুক অসত্য কথা বলে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি না করতে বিএনপি নেতাদের প্রতি অনুরোধ রইলো।’ 
আজ মঙ্গলবার বেলা ১১টায় শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন । 
‘এখন আর কারো উপর নির্ভর করা যাবে না, নিজেদের শক্তি দিয়েই গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’- মির্জা ফখরুলের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতারা বর্তমান সরকারের পতন ঘটানোর জন্য বিদেশী শক্তির উপর নির্ভর করে, তাদের সহায়তায় যে ষড়যন্ত্র করেছিল- মির্জা ফখরুলের স্ব^ীকরোক্তীতে সেটা প্রমাণ হলো। এজন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদও জানান হানিফ।
হানিফ বলেন, আওয়ামী লীগের এখন মূল লক্ষ্য হচ্ছে সংগঠনকে গুছিয়ে ঐক্যবদ্ধ করা। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে যে ছোটখাটো বিভেদ সৃষ্টি হয়েছে, কোন কোন জায়গায় অনৈক্য হয়েছে সেগুলোকে সাংগঠনিক ভাবে দ্রুত নিরসন করে দলকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করা। আগামী ২০২৫ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিলকে সামনে রেখে উপজেলা নির্বাচনের পরে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা  ও জেলা পর্যায়ে সকল মেয়াদ উত্তীর্ণ কমিটির কাউন্সিল করা হবে বলেও জানান হানিফ। 
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের  তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব ও বিএফইউজে’র সহসভাপতি  আফরোজা আক্তার ডিউসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat