ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মালিবাগে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত মার্কিন প্রতিনিধি পরিষদে ইউক্রেন, ইসরায়েল ও তাইওয়ানের জন্য সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের মেমফিসে ব্লক পার্টিতে গুলির ঘটনায় নিহত ২, আহত ৬ : পুলিশ মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে নৌকাডুবিতে ৫৮ জনের মৃত্যু পাকিস্তান-নিউজিল্যান্ড: বোলারদের দাপটে সহজ জয় পাকিস্তানের গ্র্যামি পুরস্কারজয়ী মার্কিন গায়িকা মানদিশা মারা গেছেন
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ৩৪৩৩০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জন্ম ও মৃত্যু নিবন্ধনে সবচেয়ে ভালো করায় খুলনা বিভাগের ১০টি জেলার মধ্যে প্রথম এবং সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেছে নড়াইল জেলা।
এই সফলতার অংশ হিসেবে বৃহস্পতিবার খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সামাজিক নিরাপত্তা সংক্রান্ত ব্যবস্থাপনা কমিটির সভায় নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধূরীর হাতে ক্রেষ্ট ও প্রত্যায়ন পত্র তুলে দেন খুলনা বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরীফ। বিভাগীয় কার্যালয়ের সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat