ব্রেকিং নিউজ :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় সেরা নড়াইল জেলা আগামীকাল গোপালগঞ্জে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা ৮০টি বিদ্যালয়ের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড মৌরিতানিয়ার রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বীমাশিল্পের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধানে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের স্কাউট আন্দোলনকে দেশব্যাপী ছড়িয়ে দিতে সর্বাত্মক প্রয়াস চালাতে হবে : রাষ্ট্রপতি দরিদ্র মানুষের টেকসই উন্নয়নের জন্য বিভিন্ন সহায়তা প্রকল্প নেয়া হয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বীমাশিল্পের আধুনিকায়ন অত্যন্ত জরুরি : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২৩-১২-০১
  • ৪৫৬৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের হাওয়া এখন ভালো, মাঝি ভালো, তাই দেশও ভালো আছে বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
আজ শুক্রবার বিকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জের হিজলবাড়িতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় পরিকল্পনামন্ত্রী বলেন, আমি আপনাদের মানুষ, আমাকে আপনারা বারবার নির্বাচিত করে উন্নয়ন করার সুযোগ দিচ্ছেন। আমি যতদিন বেঁচে আছি আপনাদের সেবায় নিজের জীবন বিলিয়ে দিতে চাই। সুনামগঞ্জের উন্নয়নের জন্য আপনাদের সহযোগিতা চাই। তিনি বলেন, আমি কাজের মানুষ আমাকে কাজ করার সুযোগ দিন।
মন্ত্রী বলেন, সামনে নির্বাচন তাই আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি চান সুনামগঞ্জে বেশি বেশি উন্নয়ন হোক। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুনামগঞ্জকে উন্নয়নে আলোকিত করেছি, আরও করব। সুনামগঞ্জে রেল আসবে, বিমানবন্দর হবে। কোন জায়গা আমরা খালি রাখব না। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, কারন আমরা চাই দেশের উন্নয়ন আর উন্নয়ন।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেনের সঞ্চালনায় কর্মীসভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির এনাম, দপ্তর সম্পাদক সেলিম রেজা, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জুবেল আহমদ, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রফিক খানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat