ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-১১-১০
  • ৫৬৮৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
উজ্জ্বল রায়, নড়াইল  প্রতিনিধি: নড়াইল ট্রাফিক বিভাগের নতুন ভবন উদ্বোধন ও সদর ফাড়ি পরিদর্শন করেন পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন।  শুক্রবার (১০ নভেম্বর) বিকালে পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন  ট্রাফিক বিভাগের নবনির্মিত ভবন উদ্বোধন করেন। এসময় তিনি   ট্রাফিক বিভাগ এবং সদর ফাঁড়ি পরিদর্শন করেন। ট্রাফিক বিভাগ ও সদর ফাঁড়ির পরিবেশ সুন্দর, দৃষ্টিনন্দন এবং পরিষ্কার-পরিচ্ছন্ন থাকায় তিনি সন্তোষ প্রকাশ করেন। পুলিশ সুপার পুলিশের সকল থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র এবং ক্যাম্পগুলোতে ট্রাফিক বিভাগ ও সদর ফাঁড়ির মতো সুন্দর পরিবেশ গড়ে তোলার জন্য সকল ইউনিট ইনচার্জদের নির্দেশ প্রদান করেন। এ সময় তিনি আরো বলেন, "পরিষ্কার পরিচ্ছন্নতা হলো ঈমানের অঙ্গ"। অফিসের পরিবেশ সুন্দর ও আকৃষ্ট হলে কাজে-কর্মে স্পৃহা বাড়বে। এছাড়া মশা বাহিত রোগ ডেঙ্গু প্রতিরোধে চারপাশ পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মীর শরীফুল হক, ডিইআইও ১; মোঃ নাজমুল হক, পুলিশ পরিদর্শক (ক্রাইম); মোঃ ছাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; মোঃ ওবাইদুর রহমান, অফিসার ইনচার্জ, সদর থানা;  মোঃ হাসানুজ্জামান, ট্রাফিক পুলিশ পরিদর্শক; মোঃ শহিদুল ইসলাম খান, পুলিশ পরিদর্শক, সদর ফাঁড়িসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat