ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৫
  • ৯৮৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জলাতঙ্কের অবসান, সকলে মিলে সমাধান’ এ প্রতিপাদ্য নিয়ে নড়াইলে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য র‌্যালি সিভিল সার্জন অফিস চত্বর থেকে শুরু হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। 
পরে সিভিল সার্জনের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সিভিল সার্জন ডা. সাজেদা বেগম পলিনের সভাপতিত্বে বক্তৃতা করেন- নড়াইল আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.  সুজল কুমার বকসী, কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত চন্দ্র ঘোষ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুব্রত কুমার ও  সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. অনিন্দিতা ঘোষ। এ সময় স্বাস্থ্য বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat