ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৭
  • ২৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হবিগঞ্জ জেলায় কুশিয়ারা ও কালনী-কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি অব্যাহত আছে। কুশিয়ারা নদীর পানি এখনও বিপদসীমা অতিক্রম না করলেও আজ কালনী-কুশিয়ারা নদীর পানি বিপদসীমার ৫৩ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (বাপাউবো) সূত্রে জানা গেছে, জেলায় খোয়াই নদীর পানি কিছুটা কমলেও বাড়ছে কুশিয়ারা নদীর পানি। অভ্যন্তরীন বৃষ্টির পাশাপাশি উজান থেকে আসা পাহাড়ী ঢলের কারনে এ পানি বৃদ্ধি পাচ্ছে।হবিগঞ্জে পাউবো’র নির্বাহী প্রকৌশলী শামীম হাসনাইন মাহমুদ জানান, বৃষ্টির পাশাপাশি উজান থেকে আসা ঢলের কারনে কুশিয়ারা ও কালনী-কুশিয়ারা নদীসহ হাওরে পানি বাড়ছে। তবে খোয়াই নদীর পানি কমেছে। বিশেষত, আজমিরীগঞ্জে কালনী-কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat