ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-০৩
  • ৫৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস)’। কেন্দ্রীয় কমিটির সহায়তায় সিলেট জেলা, মহানগর, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও এমসি কলেজ শাখার যৌথ আয়োজনে আজ শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। 
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (ভিসি) বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন। অনুষ্ঠানে মতিয়ার রহমান হাওলাদার বলেন, মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জীবনবাজি রেখে এদেশের মানুষের জন্য একটি মানচিত্র ও লাল সবুজের পতাকা এনেছে। এই পতাকা ও ভূখন্ড রক্ষার দায়িত্ব এখন সন্তানদের। মুক্তিযোদ্ধার সন্তানদের তিনি জাতির পিতার মতো দেশপ্রেম নিয়ে দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।      
আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা শাখার সভাপতি মো. আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, প্রক্টর ড. তরিকুল ইসলাম রানা।
সংগঠনের সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ডাঃ আবুল বাশার জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. আঞ্জুমান আরা, নিরাপত্তা কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল মালেক , আমুস সিকৃবি শাখার উপদেষ্টা ড. বাসুদেব পাল, শাহিদুর রহমান চৌধুরী, সিকৃবি অফিসার পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ ফকর উদ্দিন, অতিরিক্ত রেজিস্ট্রার শারমিন নাহার, মোঃ মাকসুদুর রহমান, কৃষিবিদ মনোয়ারুল ইসলাম, কৃষিবিদ দেবাশীষ সাহা, ডা. আফরাদুল ইসলাম, নিরাপত্তা কর্মকর্তা কৃষিবিদ কামরুল ইসলাম, কৃষিবিদ সুমিত সরকার, ডা. ঋতিক দেব অপু, কৃষিবিদ সৌরভব্রত দাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক নুরে আলম, এমসি কলেজ আমুসের সভাপতি ইমতিয়াজ আহমেদ, আব্দুল্লাহ আল-সাদ ও সৌম্য সরকার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat