ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২১-১০-১৪
  • ৬৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এ স্লোাগান নিয়ে জেলায় আজ মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে ভোলা জেলা পুলিশ ম্যারাথন -২০২১ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের আয়োজনে ও ভোলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মিনি ম্যারাথন প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান।   
ভোলা ব্যাংকের হাট চত্বর থেকে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পর্যন্ত মিনি ম্যারাথন দৌড়  প্রতিযোগিতায় বিভিন্ন বয়সী ১৫০ জন প্রতিযোগী অংশ নেন। পরে জেলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে অতিথিরা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা করতে এ ধরনের প্রতিযোগিতা তাদের খেলাধুলায় উৎসাহিত করবে। ।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মজ্ঞুরুল আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, ভোলা প্রেসক্লাব সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এম. হাবিবুর রহমানসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat